ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কুয়াকাটার জঙ্গলে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার 

কুয়াকাটার জঙ্গলে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার 

পটুয়াখালীর কুয়াকাটার ঝাউবাগানের মধ্য থেকে ঝুলন্ত অবস্থায় অর্ধগলিত এক যুবকের লাশ উদ্ধার করেছে মহিপুর থানা পুলিশ। রবিবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যার পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন মহিপুর থানার ওসি খন্দকার আবুল খায়ের।

তিনি জানান, ওই যুবকের প্যান্টের পকেটে থাকা ন্যাশনাল আইডি কার্ডের তথ্য অনুযায়ী যুবকের নাম মোঃ বিল্লাল মিয়া (২২)। তিনি মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়ার উত্তর বিল ডাউলী এলাকার মোঃ পান্নু মিযা ফেরাজির ছেলে।

পুলিশ জানায়, বিকাল থেকে উড়ো খবর ছড়িয়ে পড়ে কুয়াকাটায় যে, ঝাউবাগানের মধ্যে একটি লাশ ঝুলতেছে। এমন তথ্যের ভিত্তিতে মহিপুর থানা পুলিশ তল্লাশি চালানো শুরু করে। এক পর্যায়ে সন্ধ্যার সময় ওই বাগানের গহীনে গিয়ে ঝাউগাছের সাথে গলায় লায়রন জাতীয় রশি পেঁচানো ঝুলন্ত অবস্থায় লাশটি দেখতে পায়।

ওসি আবুল খায়ের জানান, আইডি কার্ড পেয়ে আমরা সাথে সাথে মানিকগঞ্জ সদর থানার ওসি সাহেবকে তথ্য জানার জন্য বলেছি। এছাড়া আমরা সম্ভাব্য সবদিক অনুসন্ধান করতেছি। তবে লাশের অনেক পচন ধরায় স্বাভাবিকভাবে কোন কিছু বোঝা যাচ্ছেনা। শরীরে কোন আঘাতের চিহ্ন কিংবা গাছের ডালপালা ভাঙ্গাচোরার কোন আলামত দেখা যায়নি। আবার অতবড় গাছে একা একা গলায় ফাঁস লাগানো এবং বাগানের অতদূরে একা যাওয়াও অনেকের পক্ষে প্রায় অসম্ভব-এসব কিছুই আমরা অনুসন্ধান করতেছি। তবে তার প্যান্টের পকেটে থাকা একটি মোবাইল ফোন পাওয়া গেছে যেটি চার্জ না থাকায় হয়তো বন্ধ থাকতে পারে। আমরা সেটিরও চার্জ দিয়ে অন করার চেষ্টা করছি। হয়তোবা মোবাইল ফোনটি অন হলে যুবকের সঠিক পরিচয় এবং আরো কিছু তথ্য নিশ্চিত হওয়া যাবে।

ওসি আরো জানান, তার প্যান্টের পকেটে মোবাইল মানিব্যাগ সবই অক্ষত আছে। তার ধারনা হয়তোবা চার থেকে পাঁচদিন আগে যুবকটি মারা গেছে।

এদিকে, মানিকগঞ্জ সদর থানার ওসি আবদুল রউফ জানান, বিষয়টি তিনি মহিপুর থানার ওসি সাহেবের মাধ্যমে জানতে পেরেছেন এবং আইডি কার্ডের তথ্য অনুযায়ী ওই এলাকায় খোঁজ নিতে লোক পাঠানো হয়েছে। ওই এলাকার বিল্লাল নামে কেউ নিখোঁজ আছেন কিনা বা এমন কোন জিডি তার থানায় আছে কিনা সেটিও খোঁজা হচ্ছে বলেও ওসি আবদুল রউফ জানান।

ঝুলন্ত,লাশ,উদ্ধার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত